যাত্রা শুরু করতে যাচ্ছে ই-কমার্স সাইট ‘‘মহাসাগর ডট কম’’

আপডেট: 2019-01-29 14:29:47

০২ ফেব্রুয়ারী ২০১৯ থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করতে যাচ্ছে অনলাইন শপিং সাইট ‘‘মহাসাগর ডট কম’’।

mohasagor.com এমন একটি ওয়েব সাইট যেখান থেকে সব বয়সের ক্রেতারা নিত্যদিনের প্রয়োজনীয় প্রতিটি পণ্যসামগ্রী যেমন,গ্যাজেট, ইলেকট্রনিক্স, গৃহস্থলি সামগ্রী, শাড়ী, থ্রী-পিছ, গহনা, বাচ্চাদের বিভিন্ন সামগ্রী, পাঞ্জাবী, শার্ট-প্যান্ট, প্রসাধনী, ফ্যাশন ও লাইফস্টাইল  পন্য থেকে শুরু করে সবকিছুই অত্যন্ত সুলভ মুল্যে ঘরে বসে অর্ডার করা যাবে।

সব ধরনের ক্রেতারা যে কোন সময়, যে কোন স্থান থেকে কয়েকটি ক্লিকের মাধ্যমেই নিজেদের পছন্দের পণ্য অর্ডার করতে পারবে। সময়মত অফিস কিংবা বাসাতে পৌঁছে যাবে অর্ডারকৃত পণ্য।

সাইটটিতে বর্তমানে ১২ টি ক্যাটাগরিতে প্রায় ১০ হাজারেরও বেশী পণ্য রয়েছে। মহাসাগর পরিচালকবৃন্দের মতে, আরও অনেক পণ্য এবং ক্যাটাগরি যোগ হবে খুব শীঘ্রই এবং তারা মনে করেন, ব্যবসায়িক কেনাকাটার ওয়েব সাইট মহাসাগর ডট কম, দেশের ই-কমার্স কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক অবদান রাখবে। জানা যায়, কোম্পানীটি ২০১৫ তে আত্মপ্রকাশ ঘটলেও আলাদা আলাদা প্রজেক্টে কার্যক্রম অব্যাহত ছিল। কিন্তু বর্তমানে সবগুলো প্রজেক্ট একীভূত হয়ে মহাসাগর ডট কম নামেই কার্যক্রম চালিয়ে যাবে। এছাড়া কোম্পানীটির একটি ক্লথিং ব্র্যান্ড (Dream Fashion) রয়েছে। মূলত: ফ্যাশন আইটেমের ক্ষেত্রে ড্রীম ব্র্যান্ডের পণ্যগুলো এই সাইটে পাওয়া যাবে।

মহাসাগর তাদের নিজস্ব ব্যবস্থাপনায় সারাদেশে ক্রেতাদের অর্ডারকৃত পণ্য সরবরাহ করবে। এছাড়াও যে কোন বিক্রেতা এই সাইটের মাধ্যমে তাদের তাদের বৈধ পণ্য আপলোড, পণ্য বিক্রয় এবং পেমেন্ট রিসিভ করতে পারবে খুব সহজেই।

মহাসাগরের নীতিনির্ধারকরা মনে করেন, মহাসাগর ডট কম একটি অভিনব যুগোপযোগী উদ্যোগ। বর্তমানে সারা বিশ্বে ই-কমার্সের জয়জয়কার। বাংলাদেশেও ই-কমার্স এগিয়ে যাচ্ছে। শুধু রাজধানীকে কেন্দ্র করে নয়, সারা দেশে ই-কমার্সকে ছড়িয়ে দিতে মহাসাগরের আগমন। এধরনের অনলাইন ভিত্তিক কেনা-কাটার মাধ্যমে বাংলাদেশের সব স্তরের মানুষদের সময় ও অর্থ দুটিই বাঁচবে।

Website: www.mohasagor.com

Facebook: facebook.com/mohasagordotcom

Youtube: youtube.com/mohasagor