ব্যক্তিত্ব প্রকাশ পায় লিপস্টিকের কালারে

আপডেট: ২১ নভেম্বর ২০১৮, ১৭:৪৬

আপনার ব্যক্তিত্ব অনেকাংশেই প্রকাশ পায় আপনার সাজ-সজ্জায়। আর আপনার সাজ-সজ্জার মধ্যে আপনার ঠোটের লিপস্টিকের কালারই জানান দেবে আপনি কোন প্রকৃতির। 

লাল লিপস্টিক:

লাল লিপস্টিক জানান দেয়, আপনি চঞ্চল, মিশুক এবং প্রভাবশালী। যারা লাল লিপস্টিক পছন্দ করে তারা মজা করতে ভালোবাসেন, আত্মোৎসাহী এবং কাজের ক্ষেত্রে মনযোগী হন। 

গোলাপি লিপস্টিক:

যারা গোলাপি লিপস্টিক পছন্দ করে তারা অনেক গোছানো, আবেগী এবং সবসময় যেকোনো পরিস্থিতিতে ইতিবাচক চিন্তা-ভাবনা করেন। এদের উপর বন্ধুরা বেশ ভরসা পান।

বেগুনি কালার:

বেগুনি কালার লিপস্টিক যারা পছন্দ করেন তারা ট্রেডিশন ভাঙার ক্ষেত্রে এই মেয়েরা বেশ পটু। এরা কঠোর ও নরম দুই ধরনের বৈশিষ্ট্যই বহন করে। 

হালকা কালার:

হালকা কালার লিপস্টিক যারা পছন্দ করেন তারা বাস্তববাদী ধরনের হয়ে থাকেন। এরা বেশিরভাগ ক্ষেত্রে সাদাসিধা এবং হালকা সাজগোজই পছন্দ করেন। এরা করেন। আবেগপ্রবণ হয়ে থাকেন এবং পারিপার্শ্বিক অবস্থা সম্পর্কে সচেতন। 

ব্রাউন কালারের লিপস্টিক:

তারা সুন্দর মনের অধিকারী, যারা ব্রাউন কালারের লিপস্টিক  পছন্দ করেন। সবসময় অন্যের জন্য জীবনকে সহজ করার কথা ভাবেন তারা। এরা কাজের ক্ষেত্রে অনেক উদ্যোমী এবং বন্ধুর বিপদে সবসময় পাশে থাকেন। 

কমলা কালার:

কমলা কালার লিপস্টিক যারা পছন্দ করেন তারা অনেক জোকস করতে ভালোবাসেন, নাচানাচি করেন, আড্ডাবাজ হন। জীবনকে অনেক সহজভাবে উপভোগ করেন এরা।